এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ - এয়ারটেল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টেলিকম অপারেটর। তারা তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের প্রিপেইড, পোস্টপেইড এবং ইন্টারনেট অফার সরবরাহ করে। এয়ারটেল গ্রাহকদের জন্য একটি উন্নত কাস্টমার কেয়ার পরিষেবাও রয়েছে।
এই সকল পোস্টগুলি দেখতে পারেন - এয়ারটেল এমবি চেক ২০২৪ | MB Check Airtel
১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট করতে কি কি লাগে
এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ | Helpline Number of Airtel
এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার বিভিন্ন উপায় রয়েছে:
ফোন:
- 121 (টোল-ফ্রি) - প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য
- 1216 (টোল-ফ্রি) - শুধুমাত্র পোস্টপেইড গ্রাহকদের জন্য
- 01678-600786 (টোল-চার্জেবল) - প্রিপেইড গ্রাহকদের জন্য
- 01678-600800 (টোল-চার্জেবল) - পোস্টপেইড গ্রাহকদের জন্য
- 01678-600400 (টোল-চার্জেবল) - অন্যান্য
My Airtel App:
- Google Play Store বা Apple App Store থেকে My Airtel App ডাউনলোড ও ইনস্টল করুন।
- অ্যাপটিতে আপনার এয়ারটেল নম্বর দিয়ে লগইন করুন।
- 'Customer Care' অপশনে ক্লিক করুন এবং আপনার প্রয়োজনীয় সহায়তা পান।
Airtel ওয়েবসাইট:
- https://www.bd.airtel.com/en ওয়েবসাইটে যান।
- 'Contact Us' পাতায় যান।
- আপনার নাম, মোবাইল নম্বর, ইমেইল ঠিকানা এবং বার্তা লিখুন।
- 'Submit' বাটনে ক্লিক করুন।
Facebook Messenger:
Facebook Messenger পাতায় যান।
Airtel কাস্টমার কেয়ারের সাথে মেসেজের মাধ্যমে যোগাযোগ করুন।
Twitter:
Twitter অ্যাকাউন্টে Airtel কে মেসেজ করুন।
Email:
ঠিকানায় ইমেইল পাঠান।
এয়ারটেল কাস্টমার কেয়ার সার্ভিস 24/7 উপলব্ধ এবং বাংলা ও ইংরেজি ভাষায় পরিষেবা প্রদান করা হয়।
এখানে কিছু দরকারী টিপস রয়েছে যা আপনাকে এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার সময় সাহায্য করবে:
আপনার মোবাইল নম্বর এবং অ্যাকাউন্টের ধরন (প্রিপেইড/পোস্টপেইড) প্রস্তুত রাখুন।
আপনার সমস্যা বা প্রশ্নটি স্পষ্টভাবে ব্যাখ্যা করুন।
প্রয়োজনে, আপনার অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত তথ্য সরবরাহ করতে প্রস্তুত থাকুন।
আশা করি এই তথ্যগুলো আপনার এয়ারটেল কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে সাহায্য করবে।
0 comments: